মোঃজাকির হোসেন হবিগঞ্জ 

খেলাধুলা মানসিক বিকাশ ঘটায় খেলা এবং মেলায় বাঙালীর ঐতিহ্য। সেই  ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষায়
স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষে
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর সাউথ কাশিম নগর উচ্চ বিদ্যালয়ের বিশাল খোলা মাঠে ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে(২১ই আগস্ট) শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময়
মাইমুনা স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত মাইমুনা টেলিভিশন ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব মোঃ মোছাব্বির হোসেন (বেলাল)।
বিশিষ্ট সমাজসেবক ধর্মঘর নিজনগর গ্রামের জনাব মোঃ আব্দুল অহিদ সরদারের সভাপতিত্বে খেলাটি অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত মেহমানবৃন্দ
১নং ধর্মঘর ইউ/পি চেয়ারম্যান
 মোঃ সামছুল ইসলাম কামাল।
২ নং চৌমুহনী ইউ/পি চেয়ারম্যান
 মোঃআপন মিয়া।
সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ,১নং ধর্মঘর ইউ/পি
মোঃ ফারুক আহমেদ পারুল।
এ সময় আরো উপস্থিত ছিলেন ধর্মঘর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি হাজী লোকমান ভূঁইয়া ক্রীড়াবিদ নাজমুল হাসান (দুলাল) সহ এলাকার সিনিয়র নেতৃবৃন্দ।
টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নেন। এর মধ্যে ফাইনালে উঠে বৈষ্টবপুর লিলি ফুটবল ক্লাব ও ধর্মঘর স্বাগতিক ফুটবল একাদশ। বৈষ্টবপুর লিলি ফুটবল ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ধর্মঘর স্বাগতিক ফুটবল একাদশ।
পরে খেলা শেষে পুরস্কার বিতরণের  মুহূর্তে প্রধান অতিথির বক্তব্যে মোসাব্বির হোসেন বেলাল বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে মাদক থেকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।
খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন রেফারি ইফতেকার নজিব মোঃরনি, সহকারি রেফারি দায়িত্ব পালন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর রেফারি ও ইসলামপুর কাজী সফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক ফকরিয়া আহমেদ ও আশিকুর রহমান।

Sharing is caring!