অবশেষে মারণব্যাধি ক্যানসারের কাছে হার মানলেন দেশের কিংবদন্তিতুল্য সংগীতশিল্পী  রাজশাহীর ভূমি পুত্র এন্ড্রু কিশোর -ডাক দিয়াছেন দয়াল আমারে আর রইবো না তোঁদের মাঝে, এই গান টা আজ সত্যিই হয় গেলো । আজ সোমবার সন্ধ্যা ৬.৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। এন্ড্রু কিশোরের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো রাজশাহী নগরজুড়ে স্তব্ধতা নেমে আসে। সব মানুষের মাঝেই দেখা যায় শোকের ছায়া ।টানা নয় মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতে বসবাস করছিলেন তিনি। জন্মস্থান রাজশাহীতেই আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।
বাংলাদেশের কিংবদন্তি ও বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ এক  শোক বার্তায় তার বিদেহী আত্মার শান্তি কামনা ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মেয়র।
, মেয়রবলেন, রাজশাহীর উজ্জ্বল নক্ষত্র ও গর্ব প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। তাঁর মৃত্যুতে দেশের মানুষ একজন কিংবদন্তি, বরেণ্য ও জনপ্রিয় সংগীতশিল্পীকে হারাল। তাঁর মৃত্যুতে দেশের সংগীত জগতের যে ক্ষতি হলো, তা অপূরণীয়।

Sharing is caring!