এসএনবি নিউজ ডেস্কঃ

ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী বলেছেন, দয়া করে আমাকে নিয়ে অতিরিক্ত মাতামাতি করবেন না। আমাকে জড়িয়ে কোনো ব্যাপারে কাউকে গালাগালি করবেন না। অন্য কোনো মতাদর্শের আলেমদের হেয় বা ছোট করে কিছু বলতে যাবেন না। তার বক্তব্য নিয়ে কেউ তর্ক করতে চাইলে ভদ্রতা বজায় রেখে, যৌক্তিকভাবে এবং বিনয়ের সঙ্গে বিষয়টি মানিয়ে নিতে ভক্তদের অনুরোধ করেছেন আজহারী।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক বার্তায় ভক্ত-অনুরাগীদের এমন আহ্বান জানিয়েছেন সময়ের আলোচিতইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী।

এ বছরে অনুষ্ঠিত নিজের মাহফিলগুলোর বক্তব্যের বিষয়ে আজহারী বলেন, এবার বেশিরভাগ আলোচনায় পারিবারিক ও সামাজিক ক্রাইসিস নিয়ে কথা বলেছি পাশাপাশি কয়েকটি সূরার তাফসিরও করেছি। আশা করি আলোচনা গুলো থেকে আপনারা উপকৃত হবেন। পরিবারের সবাই মিলে আলোচনা গুলো শুনুন এবং কথা  গুলো বাস্তব জীবনে মেনে চলার চেষ্টা করুন। তাহলে দেখবেন ধীরে ধীরে, আমাদের পরিবার ও সমাজ সুখময় এবং শান্তিময়হয়ে উঠবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এ বছরের মার্চ পর্যন্ত সব তাফসির কর্মসূচি স্থগিত করার ঘোষণা দিয়েছেন মিজানুর রহমান আজহারী। এ সময়ে গবেষণার কাজে তিনি মালয়েশিয়ায় চলে যাচ্ছেন বলে জানা গেছে। নিজের কর্মসূচি স্থগিত করার পেছনে পারিপার্শ্বিক কারণের কথা জানাতে ফেসবুকে ভক্তদের উদ্দেশে এ সব কথা লেখেন আজহারী।

Sharing is caring!