মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে।মোংলা উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে মোংলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে কেককাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

১১নভেম্বর(বুধবার) সকাল ১০ টায় মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মোঃইস্রাফিল হাওলাদারের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।আলোচনা ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন।
আলোচনা সভায় বক্তরা বলেন মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশে যত বার ক্রান্তিকাল এসেছে ততোবারই অগ্রনি ভূমিকা পালন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। বি এন পি, জামায়াত যত বার দেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা চালিয়েছে ততোবারই রাজপথে থেকে সকল ধরনের নৈরাজ্য পতিহত করছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি শেখ আঃরহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন,মোংলা পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম মোংলা পৌর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,মোংলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃইকবাল হোসেন, মোংলা পৌর যুবলীগের সভাপতি মোঃকবির হোসেন,মোংলা পৌর যুবলীগের সহ সভাপতি মাস্টার কবির,যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম জিকু,পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃএরশাদ হোসেন রনি, দপ্তর সম্পাদক মেহেদী হাচান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃইমরান আকন,মোংলা কলেজ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোঃরাসেল সহ ছাত্রলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক, সহ প্রমূখ নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা আকরামুজ্জামান।মিলাদ শেষে দোয়া অনুষ্ঠানে (মোংলা রামপাল) বাগেরহাট ৩ এর সাংসদ ও পরিবেশ, বন,ও জলবায় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এর সুস্থতার জন্য দোয়া করা হয়।

Sharing is caring!